Breaking

Wednesday, May 30, 2018

(গজল)আমার জিবন, আমার মরন, আমার জিন্দেগি - Amar Jibon Amar Moron

(গজল)আমার জিবন, আমার মরন, আমার জিন্দেগি

(গজল)আমার জিবন, আমার মরন, আমার জিন্দেগি



আমার জিবন, আমার মরন, আমার জিন্দেগি (২বার)  
ইয়া এলাহি কবুল কর,
আমার বন্দেগী....   আমার জিবন, আমার মরন, আমার জিন্দেগী২বার,,
ইয়া এলাহি... ইয়া এলাহি কবুল কর,
আমার বন্দেগী... আমার জিবন,আমার মরন, আমার জিন্দেগী (২বার)

আমিও প্রভু অতি অসহায়, নিরাশ্রয় দূর্বল...
নিরাশ্রয় দূর্বল,  তুমি শুধু পার দিতে, শক্তি 
ও সম্বল... শক্তি ও সম্বল, (২বার)


তাই দয়াময় করো আমায় দ্বীনের অনুরাগি....
আমার জিবন, আমার মরন,আমার জিন্দেগি(২বার) 
ইয়া এলাহি কবুল কর, আমার বন্দেগী... আমার জিবন, আমার মরন আমার জিন্দেগি,

তুমি কারো হাত কভূ ফিরাও না, যে যখন হাত তুলেছে..
তুমি তাকে ও ভুলোনা কভূ,যে তোমাকে ভুলেছে,যে তোমাকে ভুলেছে(২বার)

তাই দয়াময় দাওগো বক্ষে,দ্বীনের অনুভুতি.....আমার জিবন, আমার মরন আমার জিন্দেগি ২বার,, 
ইয়া এলাহি কবুল করো আমার বন্দেগী.... আমার জিবন, আমার মরন,আমার জিন্দেগি,

তুমি ছাড়া আমার জিবন, সর্বদা অচল....সর্বদা অচল,  
তোমার মদদ থাকলে পাশ্বে, আমিজে শবল...আমিজে শবল,

আমায় প্রভূ করো তোমার,আমায় প্রভূ করো তোমায় রহমতের ভাগি....
আমার জিবন, আমার মরন,আমার জিন্দেগি, (২বার)

ইয়া এলাহি কবুল করো আমার বন্দেগী আমার জিবন, আমার মরন, আমার জিন্দেগি (২বার)
ইয়া এলাহি...ইয়া এলাহি কবুল করো আমার বন্দেগী,
আমার জিবন, আমার মরন, আমার জিন্দেগী (২বার)

সমাপ্ত-


 Download


---ধন্যবাদ সবাইকে---

No comments:

Post a Comment