Breaking

Thursday, January 25, 2018

আল হাদিস - Al Hadith App

আল হাদিস (Al Hadith) Android App

al hadith

Developers Quote

অনলাইনে বাংলা ভাষায় প্রকাশিত প্রত্যেকটি হাদীসগ্রন্থ সকলের জন্য সহজলভ্য করা, হাদিসের ডাটাবেস তৈরি করা, হাদিস সার্চের ব্যবস্থা করা, হাদিসের মান (সহিহ/জয়িফ/জাল) সম্পর্কে সহজে জানার ব্যবস্থা করার উদ্দ্যেশ্যে ২০১২ সালের যাত্রা শুরু হয় আই-হাদিস প্রজেক্টের। আমরা বাংলা হাদীসের একটা পূর্ণাংগ ডাটাবেজ তৈরি করার জন্য কাজ করে চলেছি। এরই ধারাবাহিকতায় এই পর্যন্ত বেশ কিছু হাদিসগ্রন্থ আমরা টাইপ করেছি। এবং প্রতিনিয়ত আমাদের লিস্টে আরো বই যোগ হচ্ছে , যেগুলো আমরা টাইপ করার পরিকল্পনা নিয়েছি। এই দীর্ঘ পথচলায় অসংখ্য দ্বীনি ভাই ও বোন আমাদেরকে নানাভাবে সহযোগিতা করেছেন এবং প্রতিনিয়ত করে যাচ্ছেন। আল্লাহ্‌তাআলা তাদের সকলকে জাযায়ে খায়ের দান করুন।

al hadith


এই আল হাদীস অ্যাপ্লিকেশন মধ্যে কি আছে???

Metarial design -- app এর ডিজাইনের দিকে বেশ অনেকটা সময় ব্যয় করা হয়েছে। সাদার সাথে বিভিন্ন কালার কম্বিনেশন করা হয়েছে। হোমপেজে শুরুতেই চমক আছে - ২ টা ভিউ রাখা হয়েছে- যে যেটা পছন্দ করেন। নতুন অ্যাপে বেশ কয়েকটি হাদিসের বই দেয়া হবে। বই> অধ্যায়> হাদিস -- এই প্যাটার্ন ফলো করা হয়েছে।

 Search -- যাই সার্চ করেন না কেন সব হাদিসের বইয়ের ভেতর খুঁজে রেজাল্ট আসবে ১ সেকেন্ডের মধ্যে ইনশাল্লাহ, হ্যাঁ এতটাই ফাস্ট ইউজার এক্সপেরিয়েন্স দিতে যাচ্ছে ihadis হাদিস অ্যাপ

Captchar page : হাদিসের রেঞ্জসহ হাদিসের অধ্যায়গুলো দেখা যাবে। অধ্যায়ে ক্লিক করলে পরের পেজে হাদিস দেখাবে


al hadith



 download


Developer support👇👇

E-mail-- project.ihadis@gmail.com

No comments:

Post a Comment