Breaking

Sunday, June 10, 2018

(গজল)আজ আমি কাল তুমি - Aaj Ami Kal Tumi

(গজল)আজ আমি কাল তুমি, এই ভাবেই চলে যাবো

islampriyosblogspot.com

যদি ডাউনলোড করতে কোন সমস্যা হয় তাহলে এই ভিডিওটি দেখুন

আজ আমি কাল তুমি, এই ভাবেই চলে যাবো, আমরা সবাই....
 উপারের নরে কিছু, জমা কি রেখেছি কভু, দূনিয়ার মোহে মোরা, সব ভুলে যাই(২বার)

যে বিধা তার দয়া, এ-ধরার আলো মোরা দেখেছি...
সেই বিধা তার পেয়ে হৃদয়ের আকুলেকি মেখেছি(২বার)

কেউ কি কভূ...ভেবেছি তবু,একদিন যেতে হবে.... মূল ঠিকানায়,

আজ আমি কাল তুমি, এভাবেই চলে যাবো, আমরা সবাই...
 উপারের নরে কিছু.. জমা কি রেখেছি কভূ, দূনিয়ার মোহে মোরা, সব ভুলে যাই(২বার)

ভাঙ্গা গড়ার এই ভূবনে, সৃষ্টির সেরা মোরা হয়েছি....
সেই সেরা হয়ে তবু,কতটুকু দায়ভার নিয়েছি...(২বার)

পর পারে...হিসাব হবে.. পাই পাই করে সব..নিবে ঐ সাব,

আজ আমি কাল তুমি, এভাবেই চলে যাবো, আমরা সবাই...
উপারের নরে কিছু, জমা কি রেখেছি কভূ, দূনিয়ার মোহে মোরা, সব ভূলে যাই(২বার)

 "সমাপ্তি"

 Downaloda

No comments:

Post a Comment